শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
‘কিছু টাকা রেখে গেলাম, বাচ্চাটা আপনারা কেউ দাফন করুন’

‘কিছু টাকা রেখে গেলাম, বাচ্চাটা আপনারা কেউ দাফন করুন’

স্বদেশ ডেস্ক:

টাঙ্গাইলে রাইস কুকারের কার্টনের ভেতর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে ঘাটাইল উপজেলার সিংগুরিয়া বাসস্ট্যান্ড এলাকার পশ্চিমপাড়া কবরস্থান জামে মসজিদের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এছাড়া কার্টনের মধ্যে একটি চিরকুট পাওয়া গেছে। এতে লেখা আছে ‘দয়া করে আপনারা কেউ দাফন করুন, কিছু টাকা রেখে গেলাম। বাচ্চাটা ১২ ঘণ্টা বেঁচে ছিল।’ কার্টনের মধ্যে এক হাজার টাকাও ছিল।

মসজিদের ইমাম গোলাম মোস্তফা বলেন, ‘ফজরের নামাজ ও সকালে মক্তব শেষে বাড়িতে কাজ করছিলাম। সে সময় খবর আসে মসজিদের দরজার পাশে একটি রাইস কুকার ফেলে রাখা হয়েছে। ভয়ে কার্টনটি কেউ খোলার সাহস পাচ্ছিলেন না। পরে মসজিদে এসে দেখি দরজার পাশে কার্টন রাখা রয়েছে। মসজিদ কমিটির লোকজনকে নিয়ে কার্টনটি খুলে দেখি এক মৃত নবজাতক, একটি চিরকুট ও এক হাজার টাকা রয়েছে। থানায় খবর দিলে পুলিশ নবজাতকটি উদ্ধার করে।’

ঘাটাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান,  ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কার্টুনসহ নবজাতকটির মরদেহ উদ্ধার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877